1. alinahmed1221@gmail.com : alin ahmed : alin ahmed
  2. azizpekua6@gmail.com : Azizul Hoque : Azizul Hoque
  3. priyobartadesh@gmail.com : journalistshoaib :
  4. smmahfuj204@gmail.com : Mohammad mahfujur Rahman : Mohammad mahfujur Rahman
  5. shamimullahadil2012@gmail.com : Shamim Ullah Adil : Shamim Ullah Adil
পেকুয়ার কিশোরী অপহরণকারী রিমনকে কারাগারে প্রেরণ | প্রিয় বার্তাদেশ
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২:৫৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
ডিসিএ এগ্রো খামারে সাধারণ কর্মচারি পদে (এক জন) নিয়োগ চলছে , আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৪ ০৬৪৯৭১ সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে - আগ্রহীরা জীবন বৃত্তান্ত পাঠাতে পারেন আমাদের এই ঠিকানায় correspondent@priyobartadesh.com আপনার প্রতিষ্টানের বিজ্ঞাপন কম টাকায়  দিতে আজকেই আমাদের সাথে যোগাযোগ করুন ০১৮১৫৬১৫৩৫৫ ( সম্পাদক )   প্রিয় বার্তদেশ পত্রিকার প্রিন্ট কপি বের হচ্ছে , শুভেচ্ছা বিজ্ঞাপন আবশ্যক আমাদের সংবাদ মেসেজে পেতে মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন start <space> priyobd লিখে পাঠিয়ে দিন 21213 এই নাম্বারে **শুধুমাত্র রবি আর এয়ারটেল নাম্বার থেকে আমাদের মোবাইল এ্যাপ গুগলে পাওয়া যাচ্ছে  সার্চ করুন priyobd 

পেকুয়ার কিশোরী অপহরণকারী রিমনকে কারাগারে প্রেরণ

সংবাদ দাতা
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

আজিজুল হক(পেকুয়া প্রতিনিধি): কক্সবাজারের পেকুয়া থেকে ১৫ বছরের এক কিশোরীকে অপহরণের ৮দিন পর অপহরণকারীকে আটক করার পাশাপাশি অপহৃতকে উদ্ধার করেছে বরিশাল বন্দর থানা পুলিশ।

পরে পেকুয়া থানার উপপরিদর্শক এসআই খাইর উদ্দীনের নেতৃত্ব একদল পুলিশ অপহৃতকে উদ্ধার করে আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।

অপহৃত কিশোরী উপজেলার উজানটিয়া ইউপির করিয়ারাদিয়ার মো. ইলিয়াছের মেয়ে ও বালিকা উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রী।

গত ৬ জুন পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে যাওয়ার পথে স্কুলের সামনে থেকে উপজেলার সদর ইউপির জালিয়াখালী এলাকার নাজিম উদ্দিনের ছেলে মো. রিমনসহ আরো কয়েকজন কিশোরীকে অপহরণ করেছিল এমন অভিযোগ পরিবারের।

গতরাত ৯টার দিকে বরিশাল থানার পক্ষ থেকে পেকুয়া থানার উপপরিদর্শক(এসআই) খাইর উদ্দীনের কাছে হস্তান্তর করেন।

আজ পেকুয়া থানায় ধর্ষণ ও অপহরণ ধারায় মামলা দিয়ে আদালতে প্রেরণ করলে বিজ্ঞ আদালত আসামীকে জেলে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

উল্লেখ্য যে, কিশোরীর পরিবারের পক্ষ থেকে তার মা জানিয়েছেন, গত ৬ জুন পেকুয়া চৌমহুনীস্থ বালিকা উচ্চ বিদ্যালয়ে যাওয়ার সময় রিমন ও তার পিতা নাজিম উদ্দিন তার মেয়েকে অপহরণ করেছে।

এঘটনায় পেকুয়া থানায় সাধারণ ডায়েরী রুজু করার পর পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করি। তাঁরা উন্নত প্রযুক্তি ব্যবহার করে অপহরণকারী রিমন বরিশাল অবস্থান করেছে এমন তথ্য পায়।

এরপর বরিশাল বন্দর থানা পুলিশের সহযোগিতায় অপহরণকারী রিমনকে আটক করার পর তার কিশোরী মেয়েকে উদ্ধার করেছে পুলিশ। পেকুয়া থানা পুলিশকে সাথে বরিশাল রাওনা দিয়েছে এবং মামলা করবেন বলেও জানান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে,পেকুয়া থানার তদন্ত কর্মকর্তা(ওসি তদন্ত) কানন সরকার বলেন,আমরা আসামিকে গ্রেফতার করেছি এবং ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয়েছি।নারী নির্যাতন আইনের
যে সব ধারায় আসামীর বিরুদ্ধে প্রয়োগ করা যায় সেসব ধারা দিয়ে তাকে আদালতে হ্যান্ডওভার করেছি, বাকি বিষয় বিজ্ঞ আদালতের এখতিয়ার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ

এই পোর্টালটি  © ২০২১ প্রিয় বার্তাদেশ কতৃক সংরক্ষিত ।

 
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
error: সংবাদগুলো কপিরাইটের আওতাধীন