1. alinahmed1221@gmail.com : alin ahmed : alin ahmed
  2. azizpekua6@gmail.com : Azizul Hoque : Azizul Hoque
  3. priyobartadesh@gmail.com : journalistshoaib :
  4. smmahfuj204@gmail.com : Mohammad mahfujur Rahman : Mohammad mahfujur Rahman
  5. shamimullahadil2012@gmail.com : Shamim Ullah Adil : Shamim Ullah Adil
সৌদিআরবে বেগম জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল | প্রিয় বার্তাদেশ
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:০২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
ডিসিএ এগ্রো খামারে সাধারণ কর্মচারি পদে (এক জন) নিয়োগ চলছে , আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৪ ০৬৪৯৭১ সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে - আগ্রহীরা জীবন বৃত্তান্ত পাঠাতে পারেন আমাদের এই ঠিকানায় correspondent@priyobartadesh.com আপনার প্রতিষ্টানের বিজ্ঞাপন কম টাকায়  দিতে আজকেই আমাদের সাথে যোগাযোগ করুন ০১৮১৫৬১৫৩৫৫ ( সম্পাদক )   প্রিয় বার্তদেশ পত্রিকার প্রিন্ট কপি বের হচ্ছে , শুভেচ্ছা বিজ্ঞাপন আবশ্যক আমাদের সংবাদ মেসেজে পেতে মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন start <space> priyobd লিখে পাঠিয়ে দিন 21213 এই নাম্বারে **শুধুমাত্র রবি আর এয়ারটেল নাম্বার থেকে আমাদের মোবাইল এ্যাপ গুগলে পাওয়া যাচ্ছে  সার্চ করুন priyobd 

সৌদিআরবে বেগম জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

সংবাদ দাতা
  • প্রকাশিত শনিবার, ১ মে, ২০২১

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী করোনায় আক্রান্ত, বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করে গতকাল সৌদি আরবের দাম্মামে দাম্মাম চট্টগ্রাম যুবদলের সভাপতি সেকান্দর আলী পেয়ারুর সভাপতিত্বে ও মুহাম্মদ মাষ্টার কবি মাহবুবুল আলম সাথীর পরিচালনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া শেষে বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি কামনা করে মোনাজাত করা হয়। এতে রাজনৈতিক নেতাকর্মী ও সর্বস্তরের মুসল্লীবৃন্দ অংশ নেন।

দোয়া মাহফিলে ২০ দলীয় জোটের শীর্ষনেত্রী জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপারসন ও তিনবারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মহামারী করোনাভাইরাস থেকে মুক্তিলাভের জন্য ও সুস্থতা কামনা করেন, শহীদ সালাউদ্দীন কাদের চৌধুরী’র পরিবার সহ জাতীয়তাবাদী সকল নেতাদের সুস্থতার সাথে নেক হায়াত কামনা করেন। এ সময় নগর বিএনপির আহবায়ক কারাগারে বন্দী ডাঃ শাহাদাত হোসেন’র সুস্ব্যস্থ্য কামনায়ও দোয়া করা হয়।

বেগম খালেদা জিয়ার মহামারী করোনাভাইরাস থেকে মুক্তিলাভ ও সুস্থতা কামনা করে দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দাম্মাম যুবদলের প্রতিষ্ঠাতা এবং প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট সমাজ সেবক বকতিয়ার উদ্দীন। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি কারাবরণকারী নির্যাতিত ছাত্রনেতা মুহাম্মদ শফিউল আলম।

বিশেষ অতিথি ছিলেন রফিক আহমেদ (উপদেষ্টা), মোহাম্মদ নূর নবী (উপদেষ্টা), আবদুস সালাম (সভাপতি, চট্টগ্রাম দাম্মাম শ্রমিকদল), মোহাম্মদ আবদুল আলিম (সিনিয়র সহ সভাপতি), মুহাম্মদ সেলিম চৌধুরী (সহ সভাপতি), মোহাম্মদ মনজুরুল আলম (বৃহত্তর চট্টগ্রাম রিয়াদ বিএনপির সহ সম্পাদক), মোহাম্মদ জাহেদুল ইসলাম (সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ), মোহাম্মদ আব্দুল মান্নান (চট্টগ্রাম দাম্মাম শ্রমিক দল সাধারণ সম্পাদক), ফয়সাল মুন্না (সাংগঠনিক সম্পাদ), মুহাম্মদ শফি মাহমুদ সিকদার (প্রচার ও প্রকাশনা সম্পাদক, চট্টগ্রাম দাম্মাম যুবদল)।

এতে আরও বক্তব্য রাখেন কামাল মহসিন রোকন, খোকন ইয়াসিন আরাফাতসহ অন্যন্য নেতৃত্ববৃন্দ।

বক্তারা বলেছেন, করোনা নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার এখন মানুষের জীবন-জীবিকা নিয়েও ছিনিমিনি খেলছে। করোনায় গোটা বিশ্ব বিপর্যস্ত। আমরা গত প্রায় বারো বছর ধরে একটি কর্তৃত্ববাদী শাসনের মধ্যে আছি। গোটা জাতি তাদের কথা বলার অধিকার ও গণতন্ত্র হারিয়েছে। আজকে করোনা আমাদের অনেক জীবন নিয়ে গেছে। মানুষের জীবিকা বিপন্ন। আমাদের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া নিজেও করোনায় আক্রান্ত। তবে চিকিৎসকেরা জানিয়েছেন, তিনি আল্লাহর রহমতে সুস্থ আছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ

এই পোর্টালটি  © ২০২১ প্রিয় বার্তাদেশ কতৃক সংরক্ষিত ।

 
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
error: সংবাদগুলো কপিরাইটের আওতাধীন