1. alinahmed1221@gmail.com : alin ahmed : alin ahmed
  2. azizpekua6@gmail.com : Azizul Hoque : Azizul Hoque
  3. priyobartadesh@gmail.com : journalistshoaib :
  4. smmahfuj204@gmail.com : Mohammad mahfujur Rahman : Mohammad mahfujur Rahman
  5. shamimullahadil2012@gmail.com : Shamim Ullah Adil : Shamim Ullah Adil
সৌদিআরবে দিগন্তের আলো ফাউন্ডেশন'র শীত বস্তু বিতরণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত | প্রিয় বার্তাদেশ
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:৪৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
ডিসিএ এগ্রো খামারে সাধারণ কর্মচারি পদে (এক জন) নিয়োগ চলছে , আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৪ ০৬৪৯৭১ সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে - আগ্রহীরা জীবন বৃত্তান্ত পাঠাতে পারেন আমাদের এই ঠিকানায় correspondent@priyobartadesh.com আপনার প্রতিষ্টানের বিজ্ঞাপন কম টাকায়  দিতে আজকেই আমাদের সাথে যোগাযোগ করুন ০১৮১৫৬১৫৩৫৫ ( সম্পাদক )   প্রিয় বার্তদেশ পত্রিকার প্রিন্ট কপি বের হচ্ছে , শুভেচ্ছা বিজ্ঞাপন আবশ্যক আমাদের সংবাদ মেসেজে পেতে মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন start <space> priyobd লিখে পাঠিয়ে দিন 21213 এই নাম্বারে **শুধুমাত্র রবি আর এয়ারটেল নাম্বার থেকে আমাদের মোবাইল এ্যাপ গুগলে পাওয়া যাচ্ছে  সার্চ করুন priyobd 

সৌদিআরবে দিগন্তের আলো ফাউন্ডেশন’র শীত বস্তু বিতরণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

মুহাম্মদ মাহফুজুর রহমান
  • প্রকাশিত বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

বিশেষ প্রতিনিধি : সৌদিআরবের জেদ্দায় অনুষ্ঠিত হয়েছে দিগন্তের আলো ফাউন্ডেশন এর শীত বস্তু বিতরণ উপলক্ষে আলোচনা সভা এবং সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন পেশাজীবি সম্মানিত ব্যাক্তি বর্গদেরকে মানব সেবায় অবদানের জন্য সম্মাননা ক্রেষ্ট প্রধান করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দিগন্তের আলো ফাউন্ডেশন এর সম্মানিত নির্বাহী পরিচালক বিশিষ্ট সমাজ সেবক মানবতার ফেরিওয়ালা আশ্রাফ আলীম । সার্বিক তত্বাবধানে সাহেলী খান রত্না চেয়ারম্যান দিগন্তের আলো ফাউন্ডেশন।

প্রধান সমন্বয়ক ও উপদেষ্টা, বিশিষ্ট ব্যবসায়ী নূর মোহাম্মদ নূর বলেন ২০২০ সাল থেকে ফাউন্ডেশন এর সংযুক্ত হয়ে আত্মমানবতার সেবায় কাজ করে অনেক আনন্দ পেয়েছি। পৃথিবীতে যতদিন বেঁচে থাকব ততদিন আত্মমানবতার সেবায় কাজ করে যাব এবং সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন এ অনুষ্ঠানে যারা সক্রিয়ভাবে আমাদেরকে সহযোগিতা করেছেন এবং অনুষ্ঠানে উপস্থিত হয়ে অনুষ্ঠানকে সফল করেছেন তাদের প্রতি রইল আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা, এবং আমরা আশা করব ভবিষ্যতে আমরা সফলভাবে সমগ্র বাংলাদেশের অসহায়দের পাশে থাকবো।

বিশেষ অতিথি হিসাবে অংশ গ্রহণ করেন বিশিষ্ট ব্যাবসায়ী শেখ ওয়াদুদ করিম উপদেষ্টা দিগন্তের আলো ফাউন্ডেশনের। তিনি বলেন, সবাইকে ঐক্যবদ্ধ হয়ে অসহায়দের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে এবং ফাউন্ডেশনে যারা কর্মকর্তা আছে সকলের মধ্যে আন্তরিকতার ও সহযোগিতার হাত বাড়াতে হবে তাহলে ফাউন্ডেশন এর তত্ত্বাবধানে অসহায়দের পাশে কাজ করে যেতে পারবে এবং যেকোন সহযোগিতায় পাশে থাকবে বলে মত প্রকাশ করেন।

সহকারী সম্বনেয়ক হিসাবে অংশ গ্রহণ করেন বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মালেক দেলোয়ার আন্তর্জাতিক বিষয়ক পরিচালক, দিগন্তের আলো ফাউন্ডেশন।

আরো উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের ধর্মবিষয়ক সমন্বয়ক ও মানবতার সৈনিক ইউসুফ ফারুক বলেন ফাউন্ডেশন হল মানবতার একটি ক্ষেত্র আমরা প্রত্যেকটি জেলা এবং থানা এলাকায় যদি অসহায়দের পাশে দাঁড়ায় তাহলে অসহায় মানুষগুলো স্বস্তি পাবে। মহান রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করি এবং অরো বক্তব্য রাখেন কাকন আবদুল্লাহ ও আলাউদ্দিন মিয়াজী সমন্বয়ক জেদ্দা ।

বিশেষ অথিতি হিসাবে অংশ গ্রহণ করেন বিশিষ্ট ব্যবসায়ী মিনহাজ উদ্দিন উপদেষ্টা দিগন্তের আলো ফাউন্ডেশন। এ সময় মিনহাজ উদ্দিন বলেন দিগন্তের আলো ফাউন্ডেশনের একটি পরিবার এই পরিবারের সবাই একসাথে এবং একযোগে কাজ করলে প্রত্যেকটা বাংলাদেশের থানা জেলা এলাকায় অসহায়দের পাশে দাঁড়ানো কোন ব্যাপারই না এবং উপস্থিত সকলের প্রতি অনুরোধ করেছেন আপনারা সবাই এগিয়ে আসবেন সার্বিক সহযোগিতায়।

বিশেষ অতিথি হিসেবে অংশ গ্রহণ করেন মামুনুল হক মামুন সাহেব পরিচালক ত্রাণ ও ক্রিয়া, দিগন্তের আলো ফাউন্ডেশন, এবং উপস্থিত ছিলেন জসিম শেখ উপদেষ্টা দিগন্তের আলো ফাউন্ডেশন,

সঞ্চালনয় ছিলেন এম,সালাম সহযোগিতায় ছিলেন এবিএস রাব্বি সমন্বয়ক নির্বাহি দিগন্তের আলো ফাউন্ডেশন।

সার্বিক সহযোগিতা মাসুদ সেলিম জনপ্রিয় সাংবাদিক এন টি ভি। এবং হানিফ সরকার উজ্জ্বল রিপোর্টার আর টিভি মিডিয়ার সমন্বয়ক দিগন্তের আলো ফাউন্ডেশন। আল মামুন শিপন রিপোর্টার সময় টিভি, সাইফুল ইসলাম রাজিব রিপোর্টার বাংলা টিভি জেদ্দা, সদস্য দিগন্তের আলো ফাউন্ডেশন
উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেদ্দার বিশিষ্ট ব্যাবসী পেশাজীবি সমাজ সেবক ও গণ্য মান্য ব্যাক্তি বর্গ গন।

অনুষ্ঠানে শুরুতে উদ্বোধনী বক্তব্যে রাখেন মাইন উদ্দিন শাহীন ত্রাণ ক্রিড়া সম্বনয়ক দিগন্তের আলো ফাউন্ডেশন ও অর্থ সম্পাদক।

অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে দিগন্তের আলো ফাউন্ডেশন এর মানবতার কল্যাণে কাজ করার জন্য ধন্যবাদ গ্রাপন করেন এবং এই মহত্ব উদ্যোগ নেওয়ার জন্য দিগন্তের আলো ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক আশ্রাফ আলীম কে ধন্যবাদ জানান।

সভাপতির বক্তব্যে আশ্রাফ আলীম বলেন, সমগ্র বাংলাদেশে ব্যাপী দিগন্তের আলো ফাউন্ডেশন কাজ করে যাচ্ছেন মানবতার কল্যাণে ২০১৮ সাল থেকে এই পর্যন্ত, সকলের করোনা কর আমার মত আত্মঘাতী ভাইরাসের আক্রমণে মানুষ পড়ে যাই দিশেহারা ঘরে ঘরে ছিল না খাদ্য ও চিকিৎসা, এই মুহূর্তে দিগন্তের আলো ফাউন্ডেশন মহানগরীর ঢাকায় ত্রাণ বিতরণ করেন ক্রমান্বয়ে খুলনায় পরবর্তীতে ঢাকা সোনারগাঁও রমজানের খাদ্য সামগ্রী বিতরণ করেন , এবং বৃহত্তর চট্টগ্রাম বাঁশখালী এলাকায় একটি ওয়াটার পাম্প স্থাপন করেন আর এই সবকিছুই দিগন্তের আলো ফাউন্ডেশনের উপদেষ্টা, পরিচালক, সমন্বয়ক ও সদস্যদের সহযোগিতায় হয়েছে তাই অনুষ্ঠানের সভাপতি ও নির্বাহী পরিচালক জনাব আশরাফ আলীম সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবং আরো বলেন ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান সেহেল খান রত্না ও পরিচালক সমন্বয়ক জানাও সৈয়দ জাফর বাংলাদেশের থেকেও প্রত্যেকটি সফলতার সাথে সম্পৃক্ত ছিল তাই উনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন, সংগঠনটি প্রতিষ্টা লংঘন থেকে টিউবওয়েল, সেনিটারি ল্যাটিন, পথ শিশুদের মধ্যে ঈদের কাপড়, বিভিন্ন এতিম খানায় সাহায্য সহযোগিতা এবং শীত বস্তু, ব্লাড ডোনেশন সহ ইত্যাদি নানা মানবিক সাহায্য সহযোগিতায় হত দরিদ্র পরিবারে পাশে আছেন দিগন্তের আলো ফাউন্ডেশনটি।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশের সোশ্যাল নেটওয়ার্ক পরিচালক জনাব ওমর আলী তালুকদার মোহাম্মদ আবু ইউসুফ সমন্বয়ক জেদ্দা কাকন আব্দুল্লাহ সমন্বয়ক জেদ্দা রিম্পি চৌধুরী মহিলারা সমন্বয়ক জেদ্দা সাংস্কৃতিক বিষয়ক সমন্বয়ক আজিজুল হক মিলন ও আকিলা হাসান, আলাউদ্দিন মিয়াজী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ

এই পোর্টালটি  © ২০২১ প্রিয় বার্তাদেশ কতৃক সংরক্ষিত ।

 
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
error: সংবাদগুলো কপিরাইটের আওতাধীন