1. alinahmed1221@gmail.com : alin ahmed : alin ahmed
  2. azizpekua6@gmail.com : Azizul Hoque : Azizul Hoque
  3. priyobartadesh@gmail.com : journalistshoaib :
  4. smmahfuj204@gmail.com : Mohammad mahfujur Rahman : Mohammad mahfujur Rahman
  5. shamimullahadil2012@gmail.com : Shamim Ullah Adil : Shamim Ullah Adil
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে লন্ডন প্রবাসী হাবীবুর রহমান কর্তৃক খাদ্য সামগ্রী বিতরণ | প্রিয় বার্তাদেশ
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:২৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
ডিসিএ এগ্রো খামারে সাধারণ কর্মচারি পদে (এক জন) নিয়োগ চলছে , আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৪ ০৬৪৯৭১ সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে - আগ্রহীরা জীবন বৃত্তান্ত পাঠাতে পারেন আমাদের এই ঠিকানায় correspondent@priyobartadesh.com আপনার প্রতিষ্টানের বিজ্ঞাপন কম টাকায়  দিতে আজকেই আমাদের সাথে যোগাযোগ করুন ০১৮১৫৬১৫৩৫৫ ( সম্পাদক )   প্রিয় বার্তদেশ পত্রিকার প্রিন্ট কপি বের হচ্ছে , শুভেচ্ছা বিজ্ঞাপন আবশ্যক আমাদের সংবাদ মেসেজে পেতে মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন start <space> priyobd লিখে পাঠিয়ে দিন 21213 এই নাম্বারে **শুধুমাত্র রবি আর এয়ারটেল নাম্বার থেকে আমাদের মোবাইল এ্যাপ গুগলে পাওয়া যাচ্ছে  সার্চ করুন priyobd 

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে লন্ডন প্রবাসী হাবীবুর রহমান কর্তৃক খাদ্য সামগ্রী বিতরণ

সিলেট ব্যুরু
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে লন্ডন প্রবাসী হাবীবুর রহমান’র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে গরীব ও অসহায়দের মধ্যে সেহরি ও ইফতার  সামগ্রী বিতরণ করা হয়  ।

১৫ই এপ্রিল  বৃহস্পতিবার বিকাল ৫ ঘটিকায় শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখাঁন বাজারে “সাকসেস হিউম্যান রাইটস সোসাইটির” প্রধান উপদেষ্টা জনাব তফাজ্জল হোসেন মানিক’র নেতৃত্বে সেহরি ও ইফতার সামগ্রী প্যাকেট এবং বিতরণ করা হয়।

সাকসেস হিউম্যান রাইটস সোসাইটির কর্মীদের নিয়ে কয়েকটি গ্রুপ করে শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখাঁন ইউনিয়নের শতাধিক লোকের হাতে সেহরি ও ইফতার ঘরে ঘরে গিয়ে গরীব ও সুবিধাবঞ্চিত মানুষের হাতে তুলে দেওয়া হয়।

সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন সাকসেস হিউম্যান রাইটস সোসাইটি শ্রীমঙ্গল উপজেলা শাখার প্রধান উপদেষ্টা  তোফাজ্জল হোসেন মানিক । এ সংগঠনের সভাপতি মোঃ আশিকুর রহমান সুজন সিনিয়র সহ-সভাপতি মোঃ মোশাহিদ হোসেন, সাধারণ সম্পাদক লোকমান হুসাইন সুমন, প্রচার সম্পাদক জহিরুল ইসলাম রাজিব সহ আরো অনেকে ।

সেহরি ও ইফতার সামগ্রী বিতরণী কার্যক্রম শেষে সবার দোয়া ও সহযোগীতা চেয়েছেন সংগঠনির সদস্যরা ।

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ

এই পোর্টালটি  © ২০২১ প্রিয় বার্তাদেশ কতৃক সংরক্ষিত ।

 
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
error: সংবাদগুলো কপিরাইটের আওতাধীন