1. alinahmed1221@gmail.com : alin ahmed : alin ahmed
  2. azizpekua6@gmail.com : Azizul Hoque : Azizul Hoque
  3. priyobartadesh@gmail.com : journalistshoaib :
  4. smmahfuj204@gmail.com : Mohammad mahfujur Rahman : Mohammad mahfujur Rahman
  5. shamimullahadil2012@gmail.com : Shamim Ullah Adil : Shamim Ullah Adil
পেকুয়ায় সন্ত্রাসী কার্যক্রমের প্রতিযোগিতা চলছে | প্রিয় বার্তাদেশ
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:২৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
ডিসিএ এগ্রো খামারে সাধারণ কর্মচারি পদে (এক জন) নিয়োগ চলছে , আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৪ ০৬৪৯৭১ সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে - আগ্রহীরা জীবন বৃত্তান্ত পাঠাতে পারেন আমাদের এই ঠিকানায় correspondent@priyobartadesh.com আপনার প্রতিষ্টানের বিজ্ঞাপন কম টাকায়  দিতে আজকেই আমাদের সাথে যোগাযোগ করুন ০১৮১৫৬১৫৩৫৫ ( সম্পাদক )   প্রিয় বার্তদেশ পত্রিকার প্রিন্ট কপি বের হচ্ছে , শুভেচ্ছা বিজ্ঞাপন আবশ্যক আমাদের সংবাদ মেসেজে পেতে মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন start <space> priyobd লিখে পাঠিয়ে দিন 21213 এই নাম্বারে **শুধুমাত্র রবি আর এয়ারটেল নাম্বার থেকে আমাদের মোবাইল এ্যাপ গুগলে পাওয়া যাচ্ছে  সার্চ করুন priyobd 

পেকুয়ায় সন্ত্রাসী কার্যক্রমের প্রতিযোগিতা চলছে

প্রিয় বার্তাদেশ ডেস্ক
  • প্রকাশিত সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
প্রতিকী ছবি

কক্সবাজারের পেকুয়া বাজারের বিশিষ্ট ঔষুধ ব্যবসায়ী মোস্তাক আহমদের (পুপুলার ফার্মেসী) বসতভিটায় ভাংচুর ও লুটপাঠ চালিয়েছে একদল সন্ত্রাসী।

গত বৃহস্পতিবার ভোরে ও সোমবার দুপুর ১টার দিকে পেকুয়া শেখের কিল্লা ঘোনাস্থ ডিসি সড়কের মহিলা মাদ্রাসা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।  পেকুয়া সদর শেখের কিল্লা ঘোনাস্থ (সাবেক বারবাকিয়ার সবজীবন পাড়ার) মৌলভী তৈয়ব তাহেরের ছেলে মাওলানা কামাল হোছাইনের নেতৃত্বে ও সরাসরি উপস্থিত থেকে ভাড়াটি সন্ত্রাসী দিয়ে দুই দফা ভাংচুর ও বাড়ির মালামাল লুট করে নিয়ে যায় বলে অভিযোগ করেন ব্যবসায়ীর ছেলে মুহাম্মদ কায়েশ। পেকুয়ায় দেশীয় অস্ত্র ও বন্দুকের ব্যবহার এতই বেড়ে গেছে প্রতিদিন কোন না কোন ঘটনা ঘটেই চলছে। জোরপূর্বক দখল বেদখল ঘটাতে গিয়ে আহত ও নিহত হচ্ছে লোকজন। পেকুয়ায় এ অবস্থা থেকে পরিত্রাণের কোন ব্যবস্থা আছে কি?

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ

এই পোর্টালটি  © ২০২১ প্রিয় বার্তাদেশ কতৃক সংরক্ষিত ।

 
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
error: সংবাদগুলো কপিরাইটের আওতাধীন