1. alinahmed1221@gmail.com : alin ahmed : alin ahmed
  2. azizpekua6@gmail.com : Azizul Hoque : Azizul Hoque
  3. priyobartadesh@gmail.com : journalistshoaib :
  4. smmahfuj204@gmail.com : Mohammad mahfujur Rahman : Mohammad mahfujur Rahman
  5. shamimullahadil2012@gmail.com : Shamim Ullah Adil : Shamim Ullah Adil
পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় আহত-১১ | প্রিয় বার্তাদেশ
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:২৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
ডিসিএ এগ্রো খামারে সাধারণ কর্মচারি পদে (এক জন) নিয়োগ চলছে , আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৪ ০৬৪৯৭১ সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে - আগ্রহীরা জীবন বৃত্তান্ত পাঠাতে পারেন আমাদের এই ঠিকানায় correspondent@priyobartadesh.com আপনার প্রতিষ্টানের বিজ্ঞাপন কম টাকায়  দিতে আজকেই আমাদের সাথে যোগাযোগ করুন ০১৮১৫৬১৫৩৫৫ ( সম্পাদক )   প্রিয় বার্তদেশ পত্রিকার প্রিন্ট কপি বের হচ্ছে , শুভেচ্ছা বিজ্ঞাপন আবশ্যক আমাদের সংবাদ মেসেজে পেতে মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন start <space> priyobd লিখে পাঠিয়ে দিন 21213 এই নাম্বারে **শুধুমাত্র রবি আর এয়ারটেল নাম্বার থেকে আমাদের মোবাইল এ্যাপ গুগলে পাওয়া যাচ্ছে  সার্চ করুন priyobd 

পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় আহত-১১

আজিজুল হক পেকুয়া:-
  • প্রকাশিত মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
কক্সবাজারের পেকুয়া টমটম-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটেছে।
এসময় মহিলাসহ ১১ জন আহত হয়েছে, আহতদের স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
এদের মধ্যে ছয় জনের আশংকাজনক দেখে (চমক)হাসপাতালে রেফার করে কর্তব্যরত চিকিৎসকরা।
আহতরা হলেন, কক্সবাজার ভারুয়াখালী পূর্ব সিকাদার পাড়া এলাকার মৃত গুরা মিয়ার পুত্র ছালামত উল্লাহ(৫৫) ও তার স্ত্রী আনছারা বেগম(৪০), একই এলাকার মৃত লাল মিয়ার স্ত্রী ধলু বিবি(৫০), আব্দুল মোনাফের স্ত্রী গোলাপজান(৫০), আনোয়ার উপজেলার বাসিন্দা হাফেজুর রহমানের স্ত্রী রহিমা বেগম (৩৫), সিএনজি চালক মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়নের বাসিন্দা রফিক উদ্দিনের ছেলে মোহাম্মদ হাসান(৩৭), পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়ন কাছারী মুরা এলাকার মোহাম্মদ কালু(৫৫), একই ইউনিয়নের দানু মিয়া(৩৭) বারবাকিয়া ইউনিয়নের ফাঁশিয়াখালীর বাসিন্দা আমেনা বেগম (৩২), আহমুদূর রহিম(৪০), পেকুয়া সদর মেহেরনামার আবুল কাসেমের ছেলে মো. সাজ্জাদ(৩৩)।
তবে আহতদের মধ্যে গোলাপ জান, সিএনজি চালক মো.হাসান,মোহাম্মদ কালু,আমেনা বেগম,আহমুদূর রহিম,দানু মিয়া এদের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক চমক হাসপাতালে রেফার করে।
পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় টমটম ও সিএনজি গাড়ি জব্দ করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, টমটম গাড়িটি ৬ জন যাত্রী নিয় বাগুুজারা ব্রীজে যাচ্ছিলেন। আঞ্চলিক মহাসড়কের পেকুয়া সদরের চৌমুহনী পার হয়ে পেকুয়া থানার কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহি একটি সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে টমটমকে ধাক্কা দিলে সিএনজি ও টমটম দুমড়ে মুচড়ে যায়। এ সময় চালকসহ ১১জন গুরুতর আহত হন।
পেকুয়া থানার ওসি তদন্ত কানন সরকার জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ পাঠিয়েছি। টমটম ও সিএনজি জব্দ করা হয়েছে।
পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃফাবিহা মেহজাবীন বলেন, আহতদের অবস্থা গুরুতর। কয়েকজনকে চমেকে রেফার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ

এই পোর্টালটি  © ২০২১ প্রিয় বার্তাদেশ কতৃক সংরক্ষিত ।

 
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
error: সংবাদগুলো কপিরাইটের আওতাধীন