1. alinahmed1221@gmail.com : alin ahmed : alin ahmed
  2. azizpekua6@gmail.com : Azizul Hoque : Azizul Hoque
  3. priyobartadesh@gmail.com : journalistshoaib :
  4. smmahfuj204@gmail.com : Mohammad mahfujur Rahman : Mohammad mahfujur Rahman
  5. shamimullahadil2012@gmail.com : Shamim Ullah Adil : Shamim Ullah Adil
জাতীয় পার্টির বিভিন্ন নেতার মুক্তির দাবিতে জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় যৌথ বিবৃতি | প্রিয় বার্তাদেশ
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:৩২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
ডিসিএ এগ্রো খামারে সাধারণ কর্মচারি পদে (এক জন) নিয়োগ চলছে , আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৪ ০৬৪৯৭১ সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে - আগ্রহীরা জীবন বৃত্তান্ত পাঠাতে পারেন আমাদের এই ঠিকানায় correspondent@priyobartadesh.com আপনার প্রতিষ্টানের বিজ্ঞাপন কম টাকায়  দিতে আজকেই আমাদের সাথে যোগাযোগ করুন ০১৮১৫৬১৫৩৫৫ ( সম্পাদক )   প্রিয় বার্তদেশ পত্রিকার প্রিন্ট কপি বের হচ্ছে , শুভেচ্ছা বিজ্ঞাপন আবশ্যক আমাদের সংবাদ মেসেজে পেতে মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন start <space> priyobd লিখে পাঠিয়ে দিন 21213 এই নাম্বারে **শুধুমাত্র রবি আর এয়ারটেল নাম্বার থেকে আমাদের মোবাইল এ্যাপ গুগলে পাওয়া যাচ্ছে  সার্চ করুন priyobd 

জাতীয় পার্টির বিভিন্ন নেতার মুক্তির দাবিতে জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় যৌথ বিবৃতি

নীলকমল সুশীল চট্টগ্রাম মহানগর প্রতিনিধি:
  • প্রকাশিত বুধবার, ২১ এপ্রিল, ২০২১

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি এবং জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এক যৌথ বিবৃতিতে সোনারাগাঁও উপজেলা জাতীয় পার্টি সভাপতি ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ এবং সোনারগাঁও পৌর জাতীয় পার্টি সহসভাপতি ও পৌর কাউন্সিলর ফারুক আহমেদ তপন এর মুক্তি দাবি করেছেন।

আজ এক যৌথ বিবৃতিতে জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি এবং জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, গেলো ৩ এপ্রিল সোনাগাঁও এর রয়াল রিসোর্টে হামলার ঘটনায় জাতীয় পার্টি বা জাতীয় পার্টির কোন নেতা-কর্মী জড়িত নয়। অথচ উদ্দেশ্য প্রনোদিতভাবে মিথ্যে মামলায় জড়িয়ে জাতীয় পার্টির জনপ্রিয় দুই নেতাকে আটক করা হয়েছে। এছাড়া আরো অন্তত ৩৫ নেতা-কর্মীকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানী করা হচ্ছে। জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি এবং জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এক যৌথ বিবৃতিতে আরো বলেন, মাহে রমজানের পবিত্র মাস এবং মহামারি করোনাকালে জাতীয় পার্টির নেতা-কর্মীরা ঘরে থাকতে পারছেনা। প্রতিরাতে পুলিশ জাতীয় পার্টি নেতা-কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হানা দিচ্ছে এতে ঐসকল পরিবারে মারাত্মক ভীতি সৃষ্টি হয়েছে। যৌথ বিবৃতিতে জাতীয় পার্টি নেতৃবৃন্দ বলেন, নিরপরাধ এবং ঐ ঘটনার সাথে জড়িত নয় এমন কোন ব্যক্তি যেন অযথা গ্রেফতার বা হয়রানির শিকার না হয় সেজন্য সরকারের প্রতি দাবী জানিয়েছেন জাতীয় পার্টির শীর্ষ নেতৃদ্বয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ

এই পোর্টালটি  © ২০২১ প্রিয় বার্তাদেশ কতৃক সংরক্ষিত ।

 
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
error: সংবাদগুলো কপিরাইটের আওতাধীন