1. alinahmed1221@gmail.com : alin ahmed : alin ahmed
  2. azizpekua6@gmail.com : Azizul Hoque : Azizul Hoque
  3. priyobartadesh@gmail.com : journalistshoaib :
  4. mk.hamdan2000@gmail.com : Khobaib Hamdan : Khobaib Hamdan
  5. smmahfuj204@gmail.com : Mohammad mahfujur Rahman : Mohammad mahfujur Rahman
  6. shamimullahadil2012@gmail.com : Shamim Ullah Adil : Shamim Ullah Adil
চট্টগ্রাম নগর মাতিয়ে উদ্বোধন হতে যাচ্ছে- সুপার মল চকবাজার ‘বালি আর্কেড’ - প্রিয় বার্তাদেশ
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৯:১১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
ডিসিএ এগ্রো খামারে সাধারণ কর্মচারি পদে (এক জন) নিয়োগ চলছে , আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৪ ০৬৪৯৭১ সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে - আগ্রহীরা জীবন বৃত্তান্ত পাঠাতে পারেন আমাদের এই ঠিকানায় correspondent@priyobartadesh.com আপনার প্রতিষ্টানের বিজ্ঞাপন কম টাকায়  দিতে আজকেই আমাদের সাথে যোগাযোগ করুন ০১৮১৫৬১৫৩৫৫ ( সম্পাদক )   প্রিয় বার্তদেশ পত্রিকার প্রিন্ট কপি বের হচ্ছে , শুভেচ্ছা বিজ্ঞাপন আবশ্যক আমাদের সংবাদ মেসেজে পেতে মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন start <space> priyobd লিখে পাঠিয়ে দিন 21213 এই নাম্বারে **শুধুমাত্র রবি আর এয়ারটেল নাম্বার থেকে আমাদের মোবাইল এ্যাপ গুগলে পাওয়া যাচ্ছে  সার্চ করুন priyobd 

চট্টগ্রাম নগর মাতিয়ে উদ্বোধন হতে যাচ্ছে- সুপার মল চকবাজার ‘বালি আর্কেড’

শামিম উল্লাহ্ আদিল
  • প্রকাশিত বুধবার, ৩১ মার্চ, ২০২১

বিজনেস, বিনোদন, শপিং এবং ফ্যামিলি এন্টারটেইনমেন্টের পরিপূর্ণ আয়োজন নিয়ে চট্টগ্রামের চকবাজারে উদ্বোধন হতে যাচ্ছে দেশের প্রথম ‘সুপার মল’ বালি আর্কেড। আগামী ২ এপ্রিল পুরো নগর মাতিয়ে বর্ণাঢ্য এবং জমকালো আয়োজনের মধ্যে দিয়ে সর্ববৃহদ বানিজ্য ও বিনোদনের প্রাণকেন্দ্র বালি আর্কেড সর্বসাধারণের জন্য উন্মুক্ত করা হবে।শেঠ গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান শেঠ প্রপার্টিজ লিঃ এর একটি সিগনেচার প্রকল্প হিসেবে বিশ্বমানের সুবিধা নিয়ে নান্দনিক শৈল্পিকতায় নির্মিত বালি আর্কেডের উদ্বোধন এবং নগরবাসীকে এই সুপারমল সম্পর্কে অবহিত করতে সপ্তাহব্যাপী প্রচারণামুলক নানা কর্মসূচী হাতে নিয়েছে কর্তৃপক্ষ।

 

শেঠ প্রপার্টিজ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক সোলায়মান আলম শেঠ জানান, ১১ তলা বিশিষ্ট স্বয়ংসম্পুর্ণ বাণিজ্যিক কমপ্লেক্স হিসেবে বালি আর্কেড প্রকল্পটি নির্মিত হয়েছে শহরের প্রাণ কেন্দ্র চকবাজার সিরাজদৌলা সড়কে। এই প্রকল্পে সিনেপ্লেক্স, ফুডকোট, কনভেনশন হলসহ সর্বমোট ২৫০টি শপ, শো-রুম এবং ডিসপ্লে সেন্টার রয়েছে। বিশ্বমানের আর্কিটেকচারাল ডিজাইনে নির্মিত এই প্রকল্পে রয়েছে ৩০ হাজার স্কয়ার ফিটের দেশের অন্যতম বৃহদ এমিউজমেন্ট পার্ক, ৩টি সিনেপ্লেক্স। রয়েছে চট্টগ্রামের প্রথম এবং সর্ববৃহদ অভিজাত শ্রেণীর ফ্যামিলি এন্টারটেইনমেন্ট ডেস্টিনেশন ‘ক্যাসাব্লাংকা’।

 

বিশ্বমানের সুপারমল বালি আর্কেডে আরো রয়েছে আন্তর্জাতিক পৃথক পৃথক কুইজিন বেইস ফুডকোট, স্বতন্ত্র লেডিস জোন, যেখানে ক্রেতা বিক্রেতা সকলেই থাকবেন নারী। এছাড়া রয়েছে বিভিন্ন ব্র্যান্ডশপ সম্বলিত মোবাইল ফোন, মোবাইল এক্সেসরিজ, কসমেটিক জোন, জেন্টস ব্র্যান্ডশপ, লাইফস্টাইল, পার্লারসহ বিভিন্ন আন্তর্জাতিক ব্র্যান্ড প্রতিষ্ঠান এখানে তাদের শো-রুম চালু করছে। পুরো শপিং মলটিই ফ্রি ওয়াইফাই-এর আওতাভুক্ত রেখেছে কর্তৃপক্ষ। বিজ্ঞাপনসহ বিভিন্ন ভিডিও কনটেন্ট প্রদর্শনের শপিংমলের সম্মুখে স্থাপন করা হয়েছে দুটি সুবিশাল জায়ান্ট সিনে স্ক্রিন।

কর্তৃপক্ষ আরো জানায়, ২ এপ্রিল বালি আর্কেডের উদ্বোধন উপলক্ষে ২৭ মার্চ থেকে প্রতিদিন ফানুস উড়ানো কর্মসূচীর মাধ্যমে শুরু হয়েছে সপ্তাহব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার। অন্যান্য আয়োজনের মধ্যে রয়েছে বালি আর্কেডের ব্র্যান্ড এম্বেসেডররা ভ্রাম্যমান হিউমেন বিলবোর্ড হিসেবে নগরবাসীর কাছে বালি আর্কেডের পরিচিতি তুলে ধরবে। বালি আর্কেডে লগো ও ট্রাফিক সাইন সম্বলিত প্ল্যাকার্ডের মাধ্যমে দিনব্যাপী সহায়তা করবে ট্রাফিক পুলিশকে। সমগ্র চকবাজারে আলোকসজ্জার পাশাপাশি আতশবাজির জমকালো আয়োজন রাখা হয়েছে উদ্বোধন অনুষ্ঠানে। উদ্বোধনের আগে পুরো বালি আর্কেডে পর্দা দিয়ে ঢাকা থাকবে। দীর্ঘদিন ধরে নান্দনিক এই বাণিজ্যিক কমপ্লেক্সটি নির্মানে যে সকল শ্রমিক তাদের শ্রম ঘাম দিয়েছেন সেই শ্রমিকরা সম্মিলিতভাবে বালি আর্কেডের উদ্বোধন করবেন।

এছাড়া উদ্বোধনের দিন সেলিব্রেটি অতিথি হিসেবে বাংলাদেশ এবং কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র তারকা অভিনেত্রী জয়া আহসান উপস্থিত থাকবেন। উদ্বোধনের দিন ছাড়াও পুরো রমজান মাস জুড়ে নানা আনুষ্ঠানিকতায় বালি আর্কেডে দেশখ্যাত তারকাদের অংশগ্রহন থাকবে। রমজানে বালি আর্কেড থেকে শপিং করলেই সকল ক্রেতা পাবেন বিশেষ উপহার। পুরো মাসজুড়ে আগত ক্রেতাদের নানাভাবে সম্মানিত করবে বালি আর্কেড কর্তৃপক্ষ।

জমকালো এবং নজরকাড়া আয়োজনে সুপার মল বালি আর্কেডের উদ্বোধন অনুষ্ঠান সমগ্র চট্টগ্রাম নগরীতে চমক সৃষ্টি করবে বলে আশা প্রকাশ করেছে কর্তৃপক্ষ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ

এই পোর্টালটি  © ২০২১ প্রিয় বার্তাদেশ কতৃক সংরক্ষিত ।

 
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
error: সংবাদগুলো কপিরাইটের আওতাধীন