1. alinahmed1221@gmail.com : alin ahmed : alin ahmed
  2. azizpekua6@gmail.com : Azizul Hoque : Azizul Hoque
  3. priyobartadesh@gmail.com : journalistshoaib :
  4. smmahfuj204@gmail.com : Mohammad mahfujur Rahman : Mohammad mahfujur Rahman
  5. shamimullahadil2012@gmail.com : Shamim Ullah Adil : Shamim Ullah Adil
চট্টগ্রাম নগরীতে ২৭ মামলার আসামি মাসুম অস্ত্রসহ গ্রেপ্তার | প্রিয় বার্তাদেশ
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:১৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
ডিসিএ এগ্রো খামারে সাধারণ কর্মচারি পদে (এক জন) নিয়োগ চলছে , আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৪ ০৬৪৯৭১ সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে - আগ্রহীরা জীবন বৃত্তান্ত পাঠাতে পারেন আমাদের এই ঠিকানায় correspondent@priyobartadesh.com আপনার প্রতিষ্টানের বিজ্ঞাপন কম টাকায়  দিতে আজকেই আমাদের সাথে যোগাযোগ করুন ০১৮১৫৬১৫৩৫৫ ( সম্পাদক )   প্রিয় বার্তদেশ পত্রিকার প্রিন্ট কপি বের হচ্ছে , শুভেচ্ছা বিজ্ঞাপন আবশ্যক আমাদের সংবাদ মেসেজে পেতে মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন start <space> priyobd লিখে পাঠিয়ে দিন 21213 এই নাম্বারে **শুধুমাত্র রবি আর এয়ারটেল নাম্বার থেকে আমাদের মোবাইল এ্যাপ গুগলে পাওয়া যাচ্ছে  সার্চ করুন priyobd 

চট্টগ্রাম নগরীতে ২৭ মামলার আসামি মাসুম অস্ত্রসহ গ্রেপ্তার

নীলকমল সুশীল (চট্টগ্রাম মহানগর প্রতিনিধি) :
  • প্রকাশিত শনিবার, ১০ এপ্রিল, ২০২১

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানার ৩৭নং মহিম দাশ রোড এলাকা থেকে আবু তাহের মাসুম (৩৫) নামে ২৭ মামলার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছে থেকে ১টি দেশিয় এলজিসহ ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গতকাল শুক্রবার (৯ এপ্রিল) রাত সাড়ে ১০ টার দিকে নগরের কোতোয়ালী এলাকার মহিম দাশ রোডের স্রেয়ান ফটোকপি দোকানের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামি মাসুম নগরীর এনায়েত বাজার বাটালী রোডের আবুল বশর ওরফে বাশারের ছেলে। তিনি অস্ত্র, মাদক ও বিস্ফোরক দ্রব্য বহনের দায়ে ২৭ মামলার আসামি।
পুলিশ সূত্র জানায়, আসামি আবু তাহের মাসুম একজন অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী।

তিনি প্রতিদিন সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত রেলওয়ে স্টেশন, নিউ মার্কেট মোড়, আমতল, শাহ আমানত মার্কেট, আন্দরকিল্লা, জামালখান, ব্রিকফিল্ড, ফিশারীঘাটসহ নগরীর বিভিন্ন এলাকায় অপরাধমূলক কাজ করে থাকেন।

এসময় তিনি পথচারী ও বাসের যাত্রীদের অস্ত্র ঠেকিয়ে মোবাইল, অর্থ, স্বর্ণালংকার ছিনিয়ে নিতেন। এছাড়া তিনি ওই এলাকার একজন পেশাদার ইয়াবা ব্যবসায়ী।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী জোনের এসি নোবেল চাকমা বলেন, গতকাল কোতোয়ালী থানা পুলিশের নিয়মিত অভিযানে সিএমপি তালিকাভুক্ত সন্ত্রাসী আবু তাহের মাসুমকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ১টি দেশিয় এলজিসহ ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তার নামে থানায় অস্ত্র মাদক ও বিস্ফোরক দ্রব্য আইনে ২৭টি মামলা রয়েছে। বলতে গেলে আসামি পেশাদার ছিনতাইকারী ও অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী।
আসামি দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে এসব অপরাধমূলক কর্মকান্ড করে আসছে।

তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থাও নেয়া হবে বলে জানান নোবেল চাকমা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ

এই পোর্টালটি  © ২০২১ প্রিয় বার্তাদেশ কতৃক সংরক্ষিত ।

 
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
error: সংবাদগুলো কপিরাইটের আওতাধীন