1. alinahmed1221@gmail.com : alin ahmed : alin ahmed
  2. azizpekua6@gmail.com : Azizul Hoque : Azizul Hoque
  3. priyobartadesh@gmail.com : journalistshoaib :
  4. smmahfuj204@gmail.com : Mohammad mahfujur Rahman : Mohammad mahfujur Rahman
  5. shamimullahadil2012@gmail.com : Shamim Ullah Adil : Shamim Ullah Adil
গোদাগাড়ী উপজেলা মডেল মসজিদের নির্মাণ কাজ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক আব্দুল জলিল! | প্রিয় বার্তাদেশ
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:৪৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
ডিসিএ এগ্রো খামারে সাধারণ কর্মচারি পদে (এক জন) নিয়োগ চলছে , আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৪ ০৬৪৯৭১ সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে - আগ্রহীরা জীবন বৃত্তান্ত পাঠাতে পারেন আমাদের এই ঠিকানায় correspondent@priyobartadesh.com আপনার প্রতিষ্টানের বিজ্ঞাপন কম টাকায়  দিতে আজকেই আমাদের সাথে যোগাযোগ করুন ০১৮১৫৬১৫৩৫৫ ( সম্পাদক )   প্রিয় বার্তদেশ পত্রিকার প্রিন্ট কপি বের হচ্ছে , শুভেচ্ছা বিজ্ঞাপন আবশ্যক আমাদের সংবাদ মেসেজে পেতে মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন start <space> priyobd লিখে পাঠিয়ে দিন 21213 এই নাম্বারে **শুধুমাত্র রবি আর এয়ারটেল নাম্বার থেকে আমাদের মোবাইল এ্যাপ গুগলে পাওয়া যাচ্ছে  সার্চ করুন priyobd 

গোদাগাড়ী উপজেলা মডেল মসজিদের নির্মাণ কাজ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক আব্দুল জলিল!

জাহিদুল ইসলাম,গোদাগাড়ী (রাজশাহী)প্রতিনিধি :
  • প্রকাশিত বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক নির্মাণাধীন মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র পরিদর্শন করেছেন রাজশাহী জেলা প্রশাসক মো. আব্দুল জলিল।

বৃহস্পতিবার(৪ এ মার্চ) বেলা ১২ টার দিকে রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল নির্মাণাধীন অত্যাধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত এ মডেল মসজিদটির নির্মাণ কাজ পরিদর্শন করেন।

এসময় জেলা প্রশাসক মডেল মসজিদটির বিভিন্ন অংশ ঘুরে দেখেন এবং কাজের মান ও অগ্রগতি সম্পর্কে সন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন, মুজিববর্ষ উপলক্ষে প্রতিটি উপজেলায় নিজস্ব অর্থায়নে মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ করা হচ্ছে।
মুজিববর্ষের অনুষ্ঠানে দেশের ১০টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্যে গোদাগাড়ী মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র রয়েছে।

পরিদর্শনকালে গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জানে আলম , উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোসা. নাজমুন্নাহার,ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার আতাউর রহমানসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ১১ কোটি ৩৮লাখ ৭৩ হাজার ৮০০ টাকা ব্যয়ে ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রটি নির্মাণ হচ্ছে। বাস্তবায়ন করছে গণপূর্ত বিভাগ-২ রাজশাহী।
যার নির্মাণ কাজ প্রায় শেষের পথে ৯০ ভাগ কাজ শেষ হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ

এই পোর্টালটি  © ২০২১ প্রিয় বার্তাদেশ কতৃক সংরক্ষিত ।

 
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
error: সংবাদগুলো কপিরাইটের আওতাধীন