1. alinahmed1221@gmail.com : alin ahmed : alin ahmed
  2. azizpekua6@gmail.com : Azizul Hoque : Azizul Hoque
  3. priyobartadesh@gmail.com : journalistshoaib :
  4. smmahfuj204@gmail.com : Mohammad mahfujur Rahman : Mohammad mahfujur Rahman
  5. shamimullahadil2012@gmail.com : Shamim Ullah Adil : Shamim Ullah Adil
একুশে ফাউন্ডেশনের সেচ্চায় শ্রমদান কর্মসূচি | প্রিয় বার্তাদেশ
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:৩৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
ডিসিএ এগ্রো খামারে সাধারণ কর্মচারি পদে (এক জন) নিয়োগ চলছে , আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৪ ০৬৪৯৭১ সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে - আগ্রহীরা জীবন বৃত্তান্ত পাঠাতে পারেন আমাদের এই ঠিকানায় correspondent@priyobartadesh.com আপনার প্রতিষ্টানের বিজ্ঞাপন কম টাকায়  দিতে আজকেই আমাদের সাথে যোগাযোগ করুন ০১৮১৫৬১৫৩৫৫ ( সম্পাদক )   প্রিয় বার্তদেশ পত্রিকার প্রিন্ট কপি বের হচ্ছে , শুভেচ্ছা বিজ্ঞাপন আবশ্যক আমাদের সংবাদ মেসেজে পেতে মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন start <space> priyobd লিখে পাঠিয়ে দিন 21213 এই নাম্বারে **শুধুমাত্র রবি আর এয়ারটেল নাম্বার থেকে আমাদের মোবাইল এ্যাপ গুগলে পাওয়া যাচ্ছে  সার্চ করুন priyobd 

একুশে ফাউন্ডেশনের সেচ্চায় শ্রমদান কর্মসূচি

সংবাদ দাতা
  • প্রকাশিত মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১

সেচ্চায় শ্রমদান করি, মানবিক বাংলাদেশ গড়ি প্রতিপাদ্যকে সামনে রেখে সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন একুশে ফাউন্ডেশন-ইএফ এর উদ্যোগে মহামারী করোনায় গ্রামের কৃষক বাবাদের সহানুভূতি প্রদর্শন জানাতে সেচ্চায় শ্রমদান কর্মসূচি আজ মঙ্গলবার (২৭এপ্রিল) বাঁশখালী উপজেলার পুইছড়ি ইউনিয়নের পূর্ব পুইছড়ি গ্রামের এক কৃষক চাচার সেচ্চায় ১৫গন্ডা ধান কেটে কৃষকের বাড়ি পৌঁছে দেওয়া হয়।

এসময় সংগঠনের সেচ্চাসেবকবৃন্দ হতে যারা শ্রমদান করতে এগিয়ে আসছেন- নিবন্ধিত পরিষদের সদস্য হতে শাহাদাত হোসেন, শামিম উল্লাহ আদিল, আবদুল গফুর, দলিলুর রহমান, হেলাল এবং বেলালউদ্দিন সহ অনেকে উপস্থিত ছিলেন।

সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক শামিম উল্লাহ আদিল বার্তাদেশ সংবাদদাতা কে বলেন- আমরা করোনার দিনগুলোতে মানবিক এবং মানবতার তরে কর্মসূচিগুলো সম্পন্ন করেছি।

করোনার দিনগুলোর ১ম দিকে সচেতনতা তৈরি, কর্মহীন এবং হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, রমজানে সেহরী ও ইফতার সামগ্রী বিতরণ এবং অনলাইন হেল্প ডেস্ক প্রজেক্ট থেকে বিকাশে অর্থসহায়তা এবং গ্রামের কৃষক বাবাদের সহানুভূতি প্রদর্শন করতে সেচ্চায় শ্রমদান কর্মসূচি পালিত হয়েছে।

একুশে ফাউন্ডেশন পরিবার পক্ষ থেকে এজেন্ডা বাস্তবায়ন করার জন্য যারা অর্থ, শ্রম, মেধা এবং আন্তরিকতা দিয়ে মানবতার হাত সম্প্রসারিত করেছেন। সকলের প্রতি কৃতজ্ঞতা এবং অফুরান ভালবাসা জ্ঞাপন করেন।

  1. প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ

এই পোর্টালটি  © ২০২১ প্রিয় বার্তাদেশ কতৃক সংরক্ষিত ।

 
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
error: সংবাদগুলো কপিরাইটের আওতাধীন