1. alinahmed1221@gmail.com : alin ahmed : alin ahmed
  2. azizpekua6@gmail.com : Azizul Hoque : Azizul Hoque
  3. priyobartadesh@gmail.com : journalistshoaib :
  4. smmahfuj204@gmail.com : Mohammad mahfujur Rahman : Mohammad mahfujur Rahman
  5. shamimullahadil2012@gmail.com : Shamim Ullah Adil : Shamim Ullah Adil
আমরা কেন ডি এক্স এন (DXN) নেটওয়ার্ক মার্কেটিং বিজনেস করবো? -সেকান্দর সাইফ | প্রিয় বার্তাদেশ
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০২:২০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
ডিসিএ এগ্রো খামারে সাধারণ কর্মচারি পদে (এক জন) নিয়োগ চলছে , আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৪ ০৬৪৯৭১ সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে - আগ্রহীরা জীবন বৃত্তান্ত পাঠাতে পারেন আমাদের এই ঠিকানায় correspondent@priyobartadesh.com আপনার প্রতিষ্টানের বিজ্ঞাপন কম টাকায়  দিতে আজকেই আমাদের সাথে যোগাযোগ করুন ০১৮১৫৬১৫৩৫৫ ( সম্পাদক )   প্রিয় বার্তদেশ পত্রিকার প্রিন্ট কপি বের হচ্ছে , শুভেচ্ছা বিজ্ঞাপন আবশ্যক আমাদের সংবাদ মেসেজে পেতে মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন start <space> priyobd লিখে পাঠিয়ে দিন 21213 এই নাম্বারে **শুধুমাত্র রবি আর এয়ারটেল নাম্বার থেকে আমাদের মোবাইল এ্যাপ গুগলে পাওয়া যাচ্ছে  সার্চ করুন priyobd 

আমরা কেন ডি এক্স এন (DXN) নেটওয়ার্ক মার্কেটিং বিজনেস করবো? -সেকান্দর সাইফ

মুহাম্মদ মাহফুজুর রহমান
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

আমরা কেন ডি এক্স এন (DXN) নেটওয়ার্ক মার্কেটিং বিজনেস করবো? -সেকান্দর সাইফ

প্রথমে আমরা জেনে নিব DXN টা কি। ডি এক্স এন ( DXN) পূর্ণরূপ হচ্ছে DAXEN =(Trust) বিশ্বাস,আস্থা।

 

এটি মালেশিয়া কুয়ালালামপুর ১৯৯৩ সালে প্রতিষ্ঠিত হয়। বর্তমান ২০২১ সাল, প্রায় ২৯ বছর ধরে ১৯০ টি দেশে বিজনেস করতেছে।
Dato doctor “LIM SIOW JIM” তিনি দীর্ঘ ১০ বছর মাশরুম নিয়ে গবেষণা করেন,গবেষণা করে দেখলেন পৃথিবীতে ৩৮,০০০ হাজার প্রজাতির মাশরুম আছে,এর মধ্যে ৩৬,০০০ হাজার বিষ বা টক্সিন, বাকি আছে ২,০০০ হাজার,এর মধ্যে ১,৮০০ হল ভেজিটেবল সবজি,আর বাকি ২০০ হল মেডিসিন ভেলোওলা মাশরুম যেটার মধ্যে ঔষুদি গুন আছে।এই ২০০ থেকে বাছাই করে ৬ টার মধ্যে নিয়ে আসছে,যেটার মধ্যে ঔষুদিগুন খুব বেশি।এই ৬ টা কে টিস্যু পদ্দ্যতিতে ১টার মধ্যে নিয়ে আসছে সেটা হল “Reishi Mushroom Powder” এই মাশরুম মানবদেহের সকল প্রকার রোগের জন্য খুব ভাল কাজ করে।

 

 

মানুষ সুস্থ থাকার জন্য অর্থ ব্যয় করে। আবার সেই অর্থের জন্য স্বাস্থ্য নষ্ট করে। আর তার জন্যই জীবনের অনেকটা অর্থই স্বাস্থ্যের জন্য নষ্ট হয়ে যায়।

কেননা আমরা দৈনন্দিন যে কাজ করি সেগুলো অনেকটাই ঝুঁকিপূর্ণ এবং অনেকটাই পরিশ্রম।
তাই আমি বলি যে যে কাজ করে বা ব্যবসা করুক না কেন তার পাশাপাশি ডি এক্স এন (DXN) এ ব্যবসা করুন জীবনে সফলতা ফিরিয়ে আনুন।

 

কারন ডি এক্স এন (DXN) নেটওয়ার্ক মার্কেটিং বিজনেসে আছে গুরুত্বপূর্ণ কিছু পয়েন্ট আপনাদের কাছে তুলে ধরলাম।

১.বিনা পুজিতে ঝুকিহীন ব্যবসা করার সুযোগ
২.হালাল ভাবে অর্থ উপার্জনের সুযোগ
৩.সময় এর সুষ্ঠু ব্যবহার
৪.নিজের উপস্থিতি না থাকা সত্বেও অর্থ
উপার্জনের সুযোগ
৫.স্বপ্ন পূরণ
৬.অপরকে জয়ী করেই নিজে জয়ী হওয়া
৭.স্বল্প মূল্যে উচ্চ মানের পণ্য ব্যবহারের সুযোগ
৮.নিজেকে সম্মানিত করা
৯.ব্যাবসায়িক স্বাধীনতা লাভের সুযোগ
১০.আন্তর্জাতিক ব্যবসায়িক মর্যাদা লাভ
১১.সুস্বাস্থ্য লাভ
১২.মানব সেবা করার সুযোগ
১৩.ভবিষ্যৎ প্রজন্মের জন্য আর্থিক নিরাপত্তা
১৪.বিশ্ব ভ্রমণের সুযোগ

বিস্তারিত:

১) বিনা পুজিতে ঝুকিহীন ব্যবসা করার সুযোগ:
ডি এক্স এন (DXN) এ ব্যবসা করার জন্য কোন পুঁজির প্রয়োজন হয় না। তাই এখানে কোন ঝুঁকি নেই।

২) হালাল ভাবে অর্থ উপার্জনের সুযোগ: অর্থ উপার্জনের পৃথিবীতে অনেক উপায় রয়েছে, কিন্তু সে উপার্জিত অর্থটি হালাল পথে হতে হবে, হারাম পথে নয়। যেহেতু আমাদের এখানে সম্পূর্ণ প্রোডাক্টগুলো ন্যাচারাল। তাই আপনি প্রোডাক্ট সেল করার মাধ্যমে অর্থ উপার্জন করছেন যেখানে আপনার সময় শ্রম দুটোই দিতে হয়েছে তাই এই ব্যবসাটি সম্পূর্ণ হালাল।

৩) সময় এর সুষ্ঠু ব্যবহার: সময় কারো জন্য বসে থাকে না। প্রত্যেকটা মানুষের জন্যই একটা দিনে ২৪ ঘন্টা সময় এর বেশি কোন মানুষই পায় না। আর এই সময় গুলো আমরা কেউ কাজে লাগাই আবার কেউ অবসর সময় টুকু চায়ের দোকানে বসে আড্ডা দিয়ে শেষ করে দেই।
আর DXN এ সময় টুকু শুধু ইনভেস্ট করে আপনি জীবনে সাফল্য আনতে পারেন।

৪) নিজের উপস্থিতি না থাকা সত্বেও অর্থ উপার্জনের সুযোগ: DXN যেহেতু একটি ইন্টারন্যাশনাল মার্কেটিং ব্যবসা আর তাই মার্কেটিং তো আপনি আর একা করতে চাইবেন না অবশ্যই আপনি কাউকে সাথে নিয়ে মার্কেটিং ব্যবসা করবেন, হয়তোবা তারা একেক জন একেক দেশে। আর তাই আপনি যদি বসে থাকেন তারা তো কোম্পানির প্রোডাক্ট গুলো বিক্রি করবে, তারা তো আর বসে থাকবে না। তাই তাদের এই বিকৃত অর্থের উপর আপনি একটা নির্দিষ্ট কমিশন পেতে থাকবেন, যা আপনার আইডি কার্ডে জমা হতে থাকবে। তাই এখানে আপনি বসে থেকে অর্থ উপার্জন করার একটি সুযোগ রয়েছে।

৫) স্বপ্ন পূরণ: আমরা তো অনেকেই স্বপ্ন দেখি কিন্তু সবার স্বপ্ন তো আর পূর্ণ হয়না অপূর্ণ রয়ে যায়। স্বপ্ন তার টাই পূরণ হয়, যে স্বপ্ন দেখার জন্য কাজ করে। ঘরে বসে ঘুমিয়ে ঘুমিয়ে স্বপ্ন দেখে স্বপ্ন পূরণ করা যাবে না।
তার জন্য চাই সময় এর সুষ্ঠু ব্যবহার এবং শ্রম। আর আমাদের DXN আপনাকে সে স্বপ্ন দেখায়, যে স্বপ্নটা আপনি পূর্ণ করতে পারবেন।

৬) অপরকে জয়ী করেই নিজে জয়ী হওয়া: DXN যেহেতু একটি মার্কেটিং ব্যবসা তাই অন্যকে সাথে নিয়ে কাজ করবেন। আর তাই অন্যদের সফলতার মাঝে আপনার সফলতা খুঁজে পাবেন।

৭)স্বল্প মূল্যে উচ্চ মানের পণ্য ব্যবহারের সুযোগ: DXN এর পণ্যগুলো উৎপাদন করে সরাসরি ক্রেতার কাছে বন্টন করে দেওয়া হয় আমাদের মাধ্যম। এর জন্যই কোম্পানির প্রোডাক্টগুলো মানসম্মত এবং তুলনামূলক স্বল্প মূল্যে পাওয়া যায়।

৮) নিজেকে সম্মানিত করা: DXN যেহেতু একটি মার্কেটিং ব্যবসা যে ব্যবসা আপনি নিজে পরিচালনা করতে পারছেন। তার মানে এ ব্যবসার প্রতিনিধিত্ব আপনি নিজেই করতে পারছেন। তাই আপনি আপনার নিজের সম্মান নিজে প্রতিষ্ঠিত করতে পারছেন এই ব্যবসার মাধ্যমে।

৯) ব্যাবসায়িক স্বাধীনতা লাভের সুযোগ: আপনি যদি কোন ব্যাবসায়িক প্রতিষ্ঠানে প্রতিনিধিত্ব করেন সেখানে আপনি মন চাইলেও স্বাধীনতানা পাবেন না।
DXN এমন একটি ব্যাবসা যেখানে আপনি যদি কিছুদিন ঘুরেও আসেন। আপনার ব্যবসা পরিচালনা করার জন্য আপনার নিচে অনেকই থাকবে যারা আপনার ব্যবসা টাকে এগিয়ে নিয়ে যাবে। কেননা এখানে তো সবারই লাভ। তাই এখানে আপনি পূর্ণ স্বাধীনতা পাবেন।

১০) আন্তর্জাতিক ব্যবসায়িক মর্যাদা লাভ: এটি একটি আন্তর্জাতিক ব্যবসা। কেননা ১৯০ টি দেশে ১৫০০০ এর বেশি ব্রাঞ্চ নিয়ে কাজ করছে এ প্রতিষ্ঠান। আর তাই আপনি আপনার আইডি কার্ড দিয়ে বিশ্বের যে কোন প্রান্তে বসে এ ব্যবসা চালিয়ে যেতে পারেন।

১১) সুস্বাস্থ্য লাভ: জীবনে সফল হতে হলে আগে নিজেকে সুস্থ থাকতে হবে। আর তাই আমাদের DXN বলে, আগে নিজে সুস্থ থাকুন, তারপরে কাজ করুন। কেননা আমাদের DXN এর পণ্যগুলো ব্যবহারের মাধ্যমে আপনি নিজেই সুস্বাস্থ্য লাভ করতে পারছেন।

১২) মানব সেবা করার সুযোগ: DXN পণ্য গুলো যেহেতু স্বাস্থ্যসম্মত তাই এ পণ্যগুলো আপনি বিক্রি করার মাধ্যমে মানুষকে সেবা প্রদান করতে পারেন। তাই এটি একটি মানব সেবা মূলক কাজ ও বলা যেতে পারে। কেননা যে পণ্য ব্যবহারের মাধ্যমে মানুষ সুস্বাস্থ্য লাভ করে এবং সুস্থ থাকতে পারে সেটাই হলো মানব সেবা।

১৩) ভবিষ্যৎ প্রজন্মের জন্য আর্থিক নিরাপত্তা: আপনি যে কাজ যে ব্যবসায়ীই করেন না কেন তা আপনার অনুপস্থিতে আপনার পরিবারকে কতটা আর্থিক নিরাপত্তা দিবে তা কী কখনো একবার ভেবে দেখেছেন? একটাবার ভেবে দেখুন, তার জন্য একটা নিরাপত্তা দিয়ে রাখুন।
DXN আপনাকে সে নিরাপত্তা প্রদান করছে। কেননা আপনি যখন না থাকবেন আপনার নিচে যারা থাকবে তারা তো কাজ করবে আর তাদের কাছ থেকে যে মুনাফা পাবেন সেটা আপনার পরিবারকে দেওয়া হবে আপনার আইডি কার্ডের মাধ্যমে।
এই অর্থ আপনার তিন প্রজন্ম পর্যন্ত পাবে আপনি আপনার ছেলে সন্তান এবং তার প্রজন্ম।

 

 

তাই আর দেরি না করে যুক্ত হোন,যে কোন দেশ থেকে আমাদের সাথে। নেটওয়ার্ক মার্কেটিং (DXN) যুক্ত হয়ে হালাল, ঝুঁকিমুক্ত, অধিক লাভজনক বিনাপুঁজিতে সম্মানজনক ব্যবসা করি।

নিবেদকঃ-
মুহাম্মদ সেকান্দর হোসাইন (সাইফ)।
মোবাইল +96894682230, +96878093506
Email=sekandarhossain12@gmail.com
Business Website: https://www.dxnarabia.com/pws/142308581

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ

এই পোর্টালটি  © ২০২১ প্রিয় বার্তাদেশ কতৃক সংরক্ষিত ।

 
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
error: সংবাদগুলো কপিরাইটের আওতাধীন